কলকাতাকে দুয়ো বেঙ্গালুরুর, আইএসএল ফাইনাল টাটা করে দিল যুবভারতীকে

Posted By: Debalina Dutta

আইএসএলের ফাইনাল হারাতে চলেছে কলকাতা। সূত্রের খবর কলকাতাকে বাই বাই করে বেঙ্গালুরুর কান্তিরাভা স্টেডিয়ামে পাড়ি জমাচ্ছে ইন্ডিয়ান সুপার লিগের ফাইনাল।

কলকাতাকে দুয়ো বেঙ্গালুরুর, আইএসএল ফাইনাল টাটা করে দিল যুবভারতীকে

[আরও পড়ুন:বার্সেলোনা -য় আজব নিয়ম, মেসির জন্য বাড়ানো যাচ্ছে না বার্সা বিমানবন্দর ]

গার্ডেন সিটি তে আসলে এবারের আইপিএলে দর্শক হাজিরা সবচেয়ে বেশি। ফাইনালের লড়াই হবে ১৭ মার্চ। এবারে আইএসএলে বেঙ্গালুরু এফসি সেমিফাইনালে পৌঁছে গেছে। গ্রুপ পর্বে ভালো পারফরম্যান্স দেখিয়েছে সুনীল ছেত্রীর দল। ফলে তাদের ফাইনালে যাওয়ার সম্ভবনা খুব বেশি। আসলে প্রাথমিকভাবে ভাবা হয়েছিল দু বারের চ্যাম্পিয়ন এটিকে এবারও নিজেদের জাদু দেখাবে ফলে নতুন ভাবে তৈরি যুবভারতীতে দারুণভাবে হবে টুর্নামেন্টের ফাইনাল।

এদিকে বেঙ্গালুরুর ফাইনালের জন্য লড়াই করতে হবে জামশেদপুর এফসি, এফসি গোয়া, চেন্নাইয়ান এফসি -র বিরুদ্ধে।

ম্যাচ স্থানান্তরের বিষয়ে জানিয়েছে আইএসএলের এক সূত্র। তাঁর মত বেঙ্গালুরু ফ্যানরা যেভাবে মাঠ ভরিয়ে দিয়েছে তাতে এটা কার্যত তাদের জন্য একটা উপহার। অথচ আইএসএলে এটা বেঙ্গালুরুর প্রথম মরশুম। খেলা কোচিতে করানোরও একটা ভাবনা ছিল কিন্তু তারা লড়াই থেকে ছিটকে যাওয়ায় তাদের নাম বাদ হয়ে যায়। এটিকে প্লে অফের যোগ্যতা অর্জন না করতে পারায় তাদের থেকে ফাইনাল সরিয়ে নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। দিল্লির একটি ম্যাচে মাত্র ৬০ টি টিকিট বিক্রি হয়েছে। ফলে বেঙ্গালুরুর ভাগ্যে শিকে ছিঁড়ছে।

টেবলের এক নম্বরে থাকা বেঙ্গালুরুর পয়েন্ট ৪০। তারা টেবলের চতুর্থ দলের সঙ্গে লড়াই করবে। মার্চের ৪ তারিখ জামশেদপুর এফসি ও এফসি গোয়া -র লড়াইয়ে ,স্থির হবে কারা হবে চতুর্থ। সেমিফাইনাল হবে হোম ও অ্যাওয়ে ভিত্তিতে। সেটা ৭-১৩ -র মধ্যে খেলা হবে। বেঙ্গালুরু এফসি খেলবে আইজল এফসি -র বিরুদ্ধে এএফসি কাপের ম্যাচে। তারওপর নির্ভর করেই আইএসএলের ম্যাচ পাবে বেঙ্গালুরু।

Story first published: Friday, March 2, 2018, 14:57 [IST]
Other articles published on Mar 2, 2018
+ আরও
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali