চেন্নাই শেষ করেছিল সঞ্জয় সেনের মোহন ইনিংস, শংকরের গলায় ফিরতি ম্যাচে কামালের শপথ

Posted By: Debalina

ফের বাগানের সামনে চেন্নাই সিটি। সকলেই বুঝতে পারছেন এ কোন প্রতিপক্ষ। ২ রা জানুয়ারি চেন্নাইয়ের বিরুদ্ধে ঘরের ম্যাচে ২-১ হেরেই বাগানে শেষ হয়ে গিয়েছিল সঞ্জয় সেনের লম্বা কোচিং অধ্যায়।

চেন্নাই শেষ করেছিল সঞ্জয় সেনের মোহন ইনিংস, শংকরের গলায় ফিরতি ম্যাচে কামালের শপথ

[আরও পড়ুন:৩৩ -র রোনাল্ডো জন্মদিন পালন, সোশ্যাল মিডিয়ায় চমক দিচ্ছেন নতুন লুকে ]

তারপর অবশ্য প্রায় মাস খানেক পেরিয়েছে। দলের দায়িত্বে শংকরলাল চক্রবর্তী। দলে নেই সেই ম্যাচে সবুজমেরুণ জার্সিতে গোল করা ক্রোমাও। চেন্নাইয়ের ক্ষত অনেকটাই জুড়িয়েছে। এখন শিলং লাজং জয়ের পর বেশ খানিকটা চনমনে মোহনবাগান শিবির। জয়ের ফলে ফের একবার সবুজমেরুণ ফুটবলাররা লিগ জয়ের ভাবনাটা নিজেদের মধ্যে ফিরিয়ে আনতে পেরেছেন। জানেন লড়াইটা কঠিন কিন্তু অসম্ভব নয়। একটা জয় দলের মনোভাব বদলে দেয় এখন সেটাই শংকরলাল চক্রবর্তীর মোহনবাগানের ছবি।

বুধবার বাগানের অ্যাওয়ে ম্যাচে প্রতিপক্ষ চেন্নাই সিটি এফসি। এখন মোহন কোচ ছেলেদের এই মন্ত্রই দিচ্ছেন শুধু পারফরম্যান্স করলে চলবে না, করতে হবে ধারাবাহিকভাবে। কীভাবে এই ধারাবাহিকতা বজায় রাখা যায় সেটাই এখন শংকরলালের বড় চ্যালেঞ্জ। প্রতিটা ম্যাচ জিতে একধাপ একধাপ করে আই লিগ খেতাবের দিকে এগিয়ে যেতে যাবে তারা। চেন্নাই নিজেদের আগের ম্যাচে আইজল এফসি -র বিরুদ্ধে ড্র করেছে। তারা এই ম্যাচ থেকে তিন পয়েন্টের জন্য ঝাঁপাবে।

চেন্নাই শেষ করেছিল সঞ্জয় সেনের মোহন ইনিংস, শংকরের গলায় ফিরতি ম্যাচে কামালের শপথ

[আরও পড়ুন:সুপার কাপ হবেই ঘোষণা বিরক্ত কুশল দাসের, তবু প্রশ্ন থাকছেই ]

এই মুহূর্তে মোহনবাগান শিলং লাজংয়ের বিরুদ্ধে জয়ের পরে ১২ ম্যাচে -র ৫ টি জিতে ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের চার নম্বরে মোহনবাগান। দলে একটাই পরিবর্তন আছে শিল্টন ডি সিলভার বদলে বিখোখেই দলে এসেছেন। শিলং ম্যাচের পারফরম্যান্স ধরে রাখার বিষয়ে আশাবাদী শংকরলাল। যদিও চেন্নাইয়ের সঙ্গে প্রথম পর্বের ম্যাচে ২-১ চেন্নাই জিতেছিল। এই মুহূ্র্তে লিগ টেবলের একদম তলানিতে রয়েছে তারা।

এদিকে চেন্নাইয়ের ম্যাচ ভ্যেনু নিয়ে বেশ খুশি মোহন কোচ শংকরলাল। দলে চোটের কোনও সমস্যা নেই। তবে দল ছন্দে থাকলেও মাঝমরশুমে দলের দায়িত্ব নেওয়া শংকর জানেন একটা ম্যাচে আটকে যাওয়া মানেই আই লিগ জয়ের আশা এ মরশুমের মতো সেখানেই শেষ হয়ে যাবে মোহনবাগানের।

Story first published: Tuesday, February 6, 2018, 18:48 [IST]
Other articles published on Feb 6, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali