জন্মদিনের আগেই বার্সা দলের উপহার কোচকে, দেখুন দুরন্ত জয়ের ভিডিও

Posted By: Debalina

কোপা ডেল রে-র ফাইনালে পৌঁছে গেল বার্সেলোনা। সেমিফাইনালের দু লেগ মিলিয়ে ৩-০ গোলের গড়ে ফাইনালের টিকিট যোগাড় করে নিল আর্নেস্তো ভালভারদের ছেলেরা। প্রথম লেগের খেলায় ১-০ গোলে জিতলেও এদিন অ্যাওয়ে ম্যাচে ২-০ গোলে জিতল ক্যাটালন জায়ন্টরা। এদিনের ম্যাচে অবশ্য মেসি গোল পাননি। তবুও জয় ছিনিয়ে নিতে অসুবিধা হয়নি। বার্সার হয়ে গোল করেন রাকিটিচ ও ফিলিপ কুটিনহো।

জন্মদিনের আগেই বার্সা দলের উপহার কোচকে, দেখুন দুরন্ত জয়ের ভিডিও

এদিন মেসি -সুয়ারেজকে সামনে রেখে আক্রমণ সাজিয়েছেন আর্নেস্তো ভালভার্দে। কিন্তু বার্সেলোনাকে আটকানোর মরিয়া চেষ্টা করে ভ্যালেন্সিয়া। লা লিগা টেবলের তিন নম্বরে থাকা দল সর্বশক্তি দিয়ে আক্রমণ আটকানোর চেষ্টা করে। সুফলও পায় খেলার প্রথমার্ধে গোলমুখ খুলতে পারেনি তারা।

দ্বিতীয়ার্ধে আক্রমণে নেমেই একটি বদল করেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। আন্দ্রে গোমেসকে বদলে নামানো হয় ফিলিপ কুটিনোহকে। সঙ্গে সঙ্গে ফল । সুয়ারেজের ইনসাইড -আউটসাইড ডজে কাটিয়ে বল পৌঁছে দেন কুটিনোহকে। আর সেটাকে গোলে রাখতে কোনও ভুল করেননি। বার্সা -র জার্সি গায়ে প্রথম গোল করে ফেললেন রেকর্ড ট্রান্সফার ফি নিয়ে আসা কুটিনহো।

ইভান রাকিটিচ এরপর দলের জয়ের ব্যবধান বাড়িয়ে দেন। ৮২ মিনিটে গোল করেন রাকিটিচ। এই গোলের নেপথ্যেও লুই সুয়ারেজই।

এদিকে এই দুই গোলের সুবাদে কোপা ডেল রে-র ফাইনালের টিকিট পেয়ে গেল বার্সেলোনা। এদিকে ৯ তারিখ ক্যাটলান জায়ন্টদের কোচ আর্নেস্তো ভালভারদের জন্মদিনে -র আগের দিন দারুণ এই উপহার দিল তাঁকে তাঁর দল।

Story first published: Friday, February 9, 2018, 13:54 [IST]
Other articles published on Feb 9, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali