সুপার কাপে দুর্ঘটনার কবলে মোহনবাগান, রবিবার বাগানের সামনে চার্চিল চ্যালেঞ্জ

Posted By: Debalina Dutta

শঙ্করলাল চক্রবর্তী দলের ফোকাস ঠিক রাখছেন। সুপার কাপের প্রতিটা ম্যাচেই ডু অর ডাই। রবিবার প্রথম ম্যাচে প্রতিপক্ষ চার্চিল ব্রাদার্স।

সুপার কাপে দুর্ঘটনার কবলে মোহনবাগান

হয়ত আই লিগে শেষের সারিতে ছিল চার্চিল ব্রাদার্স। কিন্তু প্লাজা দলে যোগ দেওয়ার পর গোয়ার দলটি এখনও অনেক বদলেছে। তাই মোহন কোচও সেভাবেই দলকে তৈরি করে দিয়েছেন। চার্চিল যোগ্যতা অর্জনপর্বে ভালোই পারফর্ম করেছে। তবে তাদের ডু অর ডাই ম্যাচে মাটিতে পা রেখে মোহনবাগানকে নিয়ে স্ট্র্যাটেজি সাজাচ্ছেন শংকরলাল চক্রবর্তী।

সুপার কাপে দুর্ঘটনার কবলে মোহনবাগান

শংকরলাল চক্রবর্তী জানিয়েছেন, 'আই লিগ একটা আলাদা টুর্নামেন্ট, এটা একটা আলাদা টুর্নামেন্ট। আমাদের ফোকাস ঠিক রাখতে হবে পাশাপাশি প্ল্যান কার্যকরী করতে হবে। একটা ভুল আমাদের বড় বিপদের দিকে ঠেলে দেবে। এটা নক আউট টুর্নামেন্ট, আত্মতুষ্টির কোনও জায়গা নেই। '

আসলে এই মরশুমে কোনও ট্রফি ঢোকেনি মোহনবাগান তাঁবুতে। তাই সুপার কাপ জিতে সেই ক্ষতে প্রলেপ দেওয়ার লক্ষ্যে মোহন কোচ শংকরলাল।

এদিকে সুপার কাপে রবিবার চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে নামবে মোহনবাগান। আর তার আগেই দুর্ঘটনার কবলে পড়ল সবুজ-মেরুনের টিম বাস। শনিবার কলিঙ্গ স্টেডিয়ামে প্র‌্যাকটিস করে দল। সেখান থেকে ফেরার পথে আচমকাই ফুটব্রিজে ধাক্কা লাগে বাসের উপরের অংশে। গাড়ি সজোরে ব্রেক কষে দাঁড়িয়ে পড়ে। ধোঁয়া উঠতে থাকে। ফুটবলাররাও ভয় পেয়ে যান দুর্ঘটনার পর। তবে সংগঠকরা নতুন বাস এনে ফুটবলারদের ফেরান।

Story first published: Saturday, March 31, 2018, 19:11 [IST]
Other articles published on Mar 31, 2018
+ আরও
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali