বাগানের পাল উড়ল না , অ্যাওয়ে ম্যাচে অপরাজিত থেকেও আই লিগ অধরা

Posted By: Debalina Dutta

একটু আগে জ্বললে আর বোধহয় আর এই দিনটা এভাবে দেখতে হত না। চ্যাম্পিয়ন ,রানার্স অঙ্কের খতিয়ান কষতে হত না। গোটা মরশুম ধারাবাহিকতা না থাকাটাই ভোগালো মোহনবাগানকে। এদিন গোকুলামের বিরুদ্ধে মোহনবাগান খেলা শেষ করল তারা ১-১ গোলে।

বাগানের পাল উড়ল না , অ্যাওয়ে ম্যাচে অপরাজিত থেকেও আই লিগ অধরা

[আরও পড়ুন:ভারত সেরা পাঞ্জাব, বিতর্ক সঙ্গী করে আই লিগ ঘরে তুলল মিনার্ভা ]

প্রথম মরশুমে খেলতে আসা মিনার্ভা পাঞ্জাব আই লিগ নিয়ে সামনে দিয়ে ড্যাং ড্যাং করে বেরিয়ে গেল। এদিন শুরু থেকেই আক্রমণ শানাচ্ছিল শঙ্করলাল চক্রবর্তীর ছেলেরা। ২৬ মিনিটে দিপান্ডা ডিকা গোল করে বাগানকে এগিয়ে দেন। বক্সের মধ্যে সকলকে কাটিয়ে গোল করে যান ডিকা। গোলে সাহায্য করেন ক্যামেরন ওয়াটসন।

এদিকে গোল খেয়ে পিছিয়ে পড়ার পর ঘরের মাঠে আক্রমণ শানায় লিগ টেবলের পিছনে থাকা দলটি । ফায়দাও তুলে নেয় হাতেনাতে। গোকুলামকে সমতায় ফেরান কিসাক্কা। ১-১ গোলে প্রথমার্ধের খেলা শেষ হয়।

বাগানের পাল উড়ল না , অ্যাওয়ে ম্যাচে অপরাজিত থেকেও আই লিগ অধরা

[আরও পড়ুন:লড়েও জ্বলল না মশাল, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ড্র করে রানার্সের তকমা পেল নেরোকা ]

দ্বিতীয়ার্ধে নেমে শংকরলাল চক্রবর্তীর ছেলেরা ম্যাচ জয়ের মরিয়া চেষ্টা করে। কিন্তু ম্যাচ জয়ের জন্য গোলমুখ খোলার সুযোগ কাজে লাগিয়ে উঠতে পারল না তারা। শান্ত থাকতে হল ১ পয়েন্ট নিয়েই। ডিকার গোল ছাড়া আর কিছু পাওয়ার রইল না মোহনবাগানের। ১৮ ম্যাচে ৩১ পয়েন্ট হল তাদের। অন্যদিকে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের ১৮ ম্যাচে পয়েন্ট হল ৩১। কিন্তু মুখোমুখি লড়াইতে ইস্টবেঙ্গলকে হারানোর সুবাদে এক ধাপ ওপরে থাকল সবুজমেরুণ শিবির।

Story first published: Thursday, March 8, 2018, 17:20 [IST]
Other articles published on Mar 8, 2018
+ আরও
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali