'আমি তোমাদেরই লোক'- বাগানের নতুন সমীকরণ বুঝতে নাজেহাল ফুটবলাররা

Posted By: Debalina Dutta

কলকাতা ফুটবল ময়দানে এখন ফুটবলের চেয়ে বেশি শিরোনামে নাটক, কোথাও কোচ -টিডি নাটক। কোথাও আবার কর্তা বনাম কর্তা লড়াইয়ের ঘুঁটি সাজানো চলছে।

বাগানের নতুন সমীকরণ বুঝতে নাজেহাল ফুটবলাররা

দিন কয়েক আগে মোহনবাগানের সব দায়িত্ব থেকে অব্যহতি চেয়ে পদত্যাগ করেন অর্থসচিব দেবাশিস দত্ত ও সহ সচিব সৃঞ্জয় বসু। তাদের ইস্তফা নিয়ে দু পক্ষের দুরকমের বাক্যবাণ চলছেই। দিন কয়েক আগে মোহনবাগান অনুশীলনে এসেছিলেন মোহনবাগান সচিব অঞ্জন মিত্র। আর শনিবার ওয়ার্কিং কমিটির বৈঠকের সকালে বাগান অনুশীলনে এলেন পদত্যাগী দুই কর্মকর্তা দেবাশিস দত্ত ও সৃঞ্জয় বসু।

আগের দিন যেরকম অঞ্জন মিত্র বার্চা দিতে এসেছিলেন আমি তোমাদেরই লোকের বার্তা, এদিন তেমন দেবাশিস দত্ত ও সৃঞ্জয় বসু সেই একই বার্তা দিতে এলেন। এমনিতেই বাগানের অন্দরে কান পাতলে এখন শুধুই নির্বাচনী দামামা।

সুপার কাপে সমস্ত কিছু ভুলে সব পক্ষ একসঙ্গে হয়ে ক্লাবের জন্য ঝাঁপিয়ে পড়ার বার্তা হলে তা নিঃসন্দেহে দারুণ। কারণ এ পর্যন্ত দীর্ঘ কয়েক বছর ধরে দল গড়ার কাজ থেকে স্পনসরের বিষয় পুরোটাই দেখেন দেবাশিস-সৃঞ্জয়রা। ফলে তারা হঠাৎ সরে গেলে ফুটবল দল গড়ার বিষয়টি আরও চাপের হয়ে যাবে। তবে দু পক্ষ নিজেদের ব্যক্তিত্বের লড়াই সরিয়ে কতটা কাছাকাছি আসবে তা বড় প্রশ্ন।

বাগানের নতুন সমীকরণ বুঝতে নাজেহাল ফুটবলাররা

এদিকে এদিন দলের দুই ফুটবলার অর্থাৎ আই লিগের সেরা গোলকিপার শিল্টন পাল ও সর্বোচ্চ গোলদাতা ডিকার হাতে তুলে দেন ১০ হাজার টাকা করে তুলে দেন। কাটা হয় কেকও।

এসবের পাশাপাশি এদিন অনুশীলন ম্যাচ খেলে মোহনবাগান তাতে বরাহনগরের ক্লাবকে ৬-১ গোলে হারায় তারা।

Story first published: Saturday, March 24, 2018, 20:03 [IST]
Other articles published on Mar 24, 2018
+ আরও
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali