'যুদ্ধ এখনও শেষ নয়' বার্তা রোনাল্ডোর, নেইমারের মুখে বিশ্বস্ততার আশ্বাস

Posted By: Debalina

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর প্রথম লেগের ম্যাচে ৩-১ গোলে পিএসজি-র বিরুদ্ধে জিতেছে রিয়াল মাদ্রিদ। ফিরতি লেগের আগে অনেকটাই অ্যাডভানটেজ জিদানের দল। অন্যদিকে হাই প্রোফাইল ট্রান্সফারের পর ফরাসি লিগে কামাল করলেও হেভিওয়েট প্রতিপক্ষের বিরুদ্ধে পারফরম্যান্স তুলে ধরতে ব্যর্থ নেইমার।

'যুদ্ধ এখনও শেষ নয়' বার্তা রোনাল্ডোর, নেইমারের মুখে বিশ্বস্ততার আশ্বাস

[আরও পড়ুন: রোনাল্ডোর ঝাঁঝে পুড়ে গেল নেইমারের প্যারিস,দেখুন ভিডিও]

যদিও প্রথম ম্যাচে জেতার পরও আত্মবিশ্বাসে ভেসে যেতে নারাজ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বরং মাটিতে পা রেখে ফিরতি এনকাউন্টারের জন্য দলকে সতর্ক থাকার বার্তা দিয়েছেন। এদিনের ম্যাচে জোড়া গোল করে ম্যাচের নায়ক আরও একটি ল্যান্ডমার্কও ছুঁয়েছেন, যাতে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে একটি ক্লাবের জার্সি গায়ে ১০০ গোল করার নজির গড়েছেন তিনি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সকলকে সতর্ক করে বলেছেন, 'টাই এখনও শেষ হয়নি, এখনও প্যারিসে যেতে হবে আমাদের, সেখানে গোল করতে হবে এবং জিততে হবে, পরবর্তী পর্যায়ের যোগ্যতা অর্জন করা পর্যন্ত শান্ত থাকতে হবে।'

'যুদ্ধ এখনও শেষ নয়' বার্তা রোনাল্ডোর, নেইমারের মুখে বিশ্বস্ততার আশ্বাস

[আরও পড়ুন:দুই নর্ডি ভাই, দুই পৃথিবী, ট্রায়ালে জ্যাক, সনি নর্ডি -র লেটেস্ট ভিডিও আপডেট ]

এদিকে একে গোলহীণতা, তার ওপর দল হেরেছে, এরই মধ্যে নেইমার ব্যস্ত নিজের বিশ্বাসযোগ্যতা প্রমাণ করতে। ২২২ মিলিয়ন ডলারের ঐতিহাসিক চুক্তি করে পিএসজিতে এলেও আসার পর থেকেই একটা যাই যাই রব আছে। কখনও শোনা যাচ্ছে ক্লাবে- সতীর্থদের সঙ্গে তিনি স্বচ্ছন্দ নন, কখনও শোনা যাচ্ছে তাঁর বাবা রিয়াল মাদ্রিদের সঙ্গে কথা চালাচ্ছেন। সব মিলিয়ে এক মরশুমের অনেকটা কেটে গেলেও এখনও তিনি যে এই দলেই থাকবেন তাঁর প্রামাণ্য দিয়ে উঠতে পারেননি সাম্বা তারকা।

তাই ম্যাচ হারের পরেও ফের একবার নিজে যে পিএসজিতেই থাকবেন তাই জানাতে হয়েছে তাঁকে। নেইমার বলেছেন, 'আমার পিএসজি-র সঙ্গে চুক্তি রয়েছে, আমি সতীর্থদের নিয়েও খুশি। আমি শুধু এই দলে নিজেকে নিয়েই ভাবছি। '

'যুদ্ধ এখনও শেষ নয়' বার্তা রোনাল্ডোর, নেইমারের মুখে বিশ্বস্ততার আশ্বাস

তবে রিয়ালের ঘরের মাঠে ৩-১ হারলেও চ্যাম্পিয়ন্স লিগের লড়াই থেকে ছিটকে গেছেন তাঁরা এমনটা মানতে নারাজ সাম্বা তারকা। তাঁর মতে ফিরতি ম্যাচ তাঁদের হোম ম্যাচে সেখানে অন্য পিএসজিকে দেখা যাবে।

Story first published: Thursday, February 15, 2018, 12:57 [IST]
Other articles published on Feb 15, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali