মেসির দেশে বসেও মোহন-প্রেমে আচ্ছন্ন সনি, সৌজন্য ইস্ট সমর্থকদেরও

Posted By: Debalina

হতে পারেন তিনি হাইতিয়ান তারকা, কিন্তু বাগান ফুটবলের সঙ্গে এক নাড়ির টান তৈরি হয়ে গেছে সনি নর্ডির। সূদূর আর্জেন্তিয়ান যখন তাঁর অস্ত্রোপচার হয়েছে তখনও তাঁর মন পড়ে নিয়েছে সেই কলকাতার গঙ্গাপাড়েই। তাই সোশ্যাল মিডিয়ার যুগে নিজের রোজকার আপডেট দিচ্ছেন সনি নর্ডি।

মেসির দেশে বসেও মোহন-প্রেম আচ্ছন্ন সনি, সৌজন্য ইস্ট সমর্থকদেরও

[আরও পড়ুন: সুইৎজারল্যান্ডে ক্রিকেট ধামাকা শেওয়াগের, জাত চেনালেন নজফগড়ের নবাব ]

মাঠে যখন সনি নামতেন তখনই গ্যালারিতে ধ্বনি ঝড় উঠত তাঁর নামে। প্রথম আই লিগ এনে দেওয়া দলের এই বিদেশিকে একেবারে ঘরের ছেলে করে নিয়েছিল মোহনবাগান। তবে এ মরশুমে চোটের পর যখন তিনি সিদ্ধান্ত নেন করাবেন অস্ত্রোপচার, যাবেন আর্জেন্তিনার বোকা জুনিয়ার্স ক্লাবে,তখন আবেগ আর বাঁধ মানেনি আর সনিও কেঁদে ফেলেছিলেন। মোহনবাগানের মঞ্চেই কথা দিয়ে গেছেন চোট সারিয়ে ফিরে আসবেন। আর তাই হাজার মাইল দূর থেকে মোহন জার্সি গায়েও ছবি পোস্ট করছেন তিনি।

মেসির অপারেশন যে শল্য চিকিৎসক করেছিলেন তিনিই সনির অস্ত্রোপচার করেছেন। তিনি আর্জেন্তিনার বোকা জুনিয়র্স ক্লাবের চিকিৎসক।সনি নিজের ফেসবুক প্রোফাইলে তাঁর সঙ্গে ছবিও পোস্ট করেছেন। জানিয়েছেন সফল অস্ত্রোপচারের পর বাড়ি যাওয়ার জন্য তৈরি তিনি।

সনি যেমন নিজের প্রতি মুহূর্তের আপডেট দিচ্ছেন , ঠিক তেমনিই মোহন জনতাও নিজেদের শুভেচ্ছা উপুড় করে দিচ্ছেন হাইতিয়ান তারকার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছেন। টুইটার জুড়ে শুভেচ্ছার ঢল।

এদিকে শুধু মোহন ফ্যানরাই নন, ইস্টবেঙ্গল সমর্থকদের সোশ্যাল মিডিয়ায়র ওয়ালেও সনির দ্রুত আরোগ্য কামনায় শুভেচ্ছা বার্তা পোস্ট করা হয়েছে।

[আরও পড়ুন:জন্মদিনের আগেই বার্সা দলের উপহার কোচকে, দেখুন দুরন্ত জয়ের ভিডিও ]

Story first published: Friday, February 9, 2018, 18:22 [IST]
Other articles published on Feb 9, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali