ওকুহারা বধ সিন্ধুর, অল ইংল্যান্ডে সেমিফাইনালে পৌঁছলেন সিন্ধু

Posted By: Debalina Dutta

ব্যাডমিন্টনের বিশ্বচ্যাম্পিয়নশিপের ফাইনালে যে ওকুহারার কাছে হেরে সোনার পদক হাতছাড়া হয়েছিল তাঁকে হারিয়ে অল ইংল্যান্ড বিশ্ব চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে পৌঁছে গেলেন পিভি সিন্ধু।

অল ইংল্যান্ডে সেমিফাইনালে পৌঁছলেন সিন্ধু

অলিম্পিক্সের রূপোর পদকজয়ী পিভি সিন্ধু আরও একবার দুরন্ত পারফরম্যান্স করেন। তিন গেমের লড়াইয়ের শেষে বিজয়ীর হাসি হাসেন হায়দরাবাদী শাটলার। বার্মিংহ্যামে আয়োজিত ১০ লক্ষ ডলার পুরস্কার মূল্য জেতেন। প্রথম গেম থেকেই হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়। প্রথম গেমে ২০-২২ হেরে যান তিনি।

কিন্তু পরের দুটি গেমে দারুণ কামব্যাক করেন পিভি সিন্ধু। আগ্রাসন ও ধৈর্যের প্রমাণ দিয়ে পরের গেম দুটি বার করে নেন তিনি। খেলার ফল ২১-১৮, ২১-১৮। এক ঘন্টা ২৪ মিনিটের রুদ্ধশ্বাস ম্যাচের পর সেমিফাইনালের টিকিট যোগাড় করে নেন সিন্ধু।

ম্যাচ জিতে পিভি সিন্ধু জানিয়েছেন, 'আমি এমন অনেক ম্যাচ হেরেছি, যেখানে আমি এগিয়ে ছিলাম। আমি শারীরিক ও মানসিক ভাবে একেক সময় হারতে হয়। কিন্তু তারপরেও দারুণ শক্তিশালী ভাবে ফিরে আসতে হয়। আর যাতে সেটা না হয় সেটা মাথায় রাখতে হয়। ' পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, 'আমি আমার মানসিক বিষয়টির ওপর কাজ করছি, কারণ অনেক সময় যখন পয়েন্ট প্রয়োজন তখন আমি বাইরে মেরেছি বা নেটে মেরেছি। আমি আত্মবিশ্বাস হারাই ও নার্ভাস হয়ে যাই। তাই এটা শেষ করা দরকার ছিল। '

Story first published: Friday, March 16, 2018, 23:43 [IST]
Other articles published on Mar 16, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali