'হাসিনা' হাসিনের বিশ্রী রূপ, মেজাজ হারিয়ে ক্যামেরা ভাঙলেন শামির স্ত্রী

Posted By: Debalina Dutta

একটু একটু করে কী জমি হারানোর ভয়ে মেজাজ হারাচ্ছেন হাসিন। যে সংবাদমাধ্যেমর হাত ধরে একের পর এক বোমা ফাটিয়েছিলেন মহম্মদ শামির বিরুদ্ধে, এবার সেই সংবাদমাধ্যমের সঙ্গেই দুব্যবহার করে ফেলছেন।

'হাসিনা' হাসিনের বিশ্রী রূপ, মেজাজ হারিয়ে ক্যামেরা ভাঙলেন শামির স্ত্রী

[আরও পড়ুন: শামিকে নিয়ে সার্টিফিকেট ধোনির, নিজের টুইটারে আবেগঘন পোস্ট কলঙ্কিত নায়কের ]

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার লেক গার্ডেন্সের মোড়ে। রোজকার মতো এদিন হাসিনের বাড়ির নিচে ভিড় জমিয়েছিলেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। সেখানে তাঁকে রোজকার মতো ঘটনার কোনও আপডেট আছে কিনা জানতে চান প্রতিনিধিরা। এও জানতে চান আর নতুন করে হাসিন জাহানের কিছু বলার আছে কিনা। কিন্তু হাসিন কোনও উত্তর না দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান তিনি।

হাসিন কোথায় যাচ্ছে জানতে তার পিছন পিছন যায় সংবাদমাধ্যেমর প্রতিনিধিরা। এই অবস্থায় হঠাৎই লেক গার্ডেন্স মোড়ে নিজের গাড়ি থেকে নেমে এসে সাংবাদিকদের ওপর চড়াও হন তিনি। উতপ্ত বাক্য় বিনিময়ের মধ্যেই সংবাদমাধ্যেমর ক্যামেরা মাটিতে ফেলে ভেঙে দেন মহম্মদ শামির স্ত্রী।

এদিকে শুধু এটাই নয়, হাসিনের প্রথম পক্ষের বড় মেয়েও তাঁর সৎ বাবা মহম্মদ শামির হয়ে সওয়াল করেছে। হাসিনের প্রথম পক্ষের বড় মেয়ে জানিয়েছে তার মা অত্যন্ত উচ্চাকাঙ্খী এবং স্বাধীনচেতা। শামি তাঁদের দুই বোনকে বাবা-র মতোই ভালোবাসেন। তাঁদেরকে অনেক কিছু দেন এমনটাও জানিয়েছেন হাসিনের বড় মেয়ে।

[আরও পড়ুন: মুখ খুললেন আলিশবা, শামি-হাসিন বিতর্ক নয়া মোড় ]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, March 13, 2018, 16:34 [IST]
Other articles published on Mar 13, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali