দল পারফরম্যান্সে হতাশ শাহরুখ ক্ষমা চাইলেন সমর্থকদের কাছে

Posted By: Koushik Chakraborty

দলের হতশ্রী পারফরম্যান্সের কারণে কলকাতা নাইট রাইডার্সের সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন বলিউডের বাদশা শাহরুখ খান। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বুধবার গুরুত্বপূর্ণ ম্যাচে ১০২ রানে হারতে হয় কলকাতাকে। কলকাতার গোটা দলই এদিন ফ্লপ হয়ে যায়। শুধু ব্যাটিংয়েই নয়, বল হাতেও চরম ব্যর্থ হন কলকাতার বোলাররা।

দল পারফরম্যান্সে হতাশ শাহরুখ ক্ষমা চাইলেন সমর্থকদের কাছে

নিজের দলের এই শোচণীয় পারফরম্যান্সের সাক্ষী থাকলে অন্যতম প্রধান কর্ণধার শাহরুখ খান। তাঁর সঙ্গে এদিন ইডেনে উপস্থিত ছিলেন জুহি চাওলা এবং তাঁর স্বামী জয় মেহতা।

দলের হার দেখার পর টুইট করে সমর্থকদের উদ্দেশ্যে শাহরুখ খান লেখেন, 'খেলায় সব কিছুই উদ্যমের ব্যপার এবং হারা-জেতা এতে কোনও প্রভাব ফেলে না। তবে, আজ দলের 'বস' হিসেবে আমার সমর্থকদের কাছে ক্ষমা চাওয়া উচিৎ। কারণ এদিন দলের খেলায় উদ্দ্যমেরই অভাব ছিল।'

এদিন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। বাইরের মাঠে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ বেশ ভালমতোই স্বীকার করে মুম্বই ইন্ডিয়ান্স। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১০ রান তোলে রোহিত শর্মার দল।

জবাবে এক ওভার পাঁচ বল বাকি থাকতেই ১০৮ রানে গুটিয়ে যায় কেকআর-এর ইনিংস।

এই ম্যাচে হারের ফলে ১১ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চম স্থানে থাকল কেকেআর। সমসংখ্যক ম্যাচ খেলে একই পয়েন্ট নিয়ে রান রেটের বিচারে এগিয়ে গেল মুম্বই ইন্ডিয়ান্স। লিগে টেবিলে চতুর্থ স্থানে উঠে এল বাণিজ্য নগরীর দলটি।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, May 10, 2018, 15:29 [IST]
Other articles published on May 10, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali