পঞ্জাবের মেন্টরের পদ ছাড়তে পারেন শেহওয়াগ, প্রীতির সঙ্গে মনোমালিন্য তুঙ্গে

Posted By:

কিংস ইলেভেন পঞ্জাবের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে মতবিরোধের জেরে দলের মেন্টর পদ ছাড়তে পারেন বীরেন্দ্র শেহওয়াগ। দুজনের মধ্যে নাকি ক্রিকেটীয় ইস্যুতে দ্বন্দ্ব হয়েছে। ঘটনা হল, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচের সময় শেহওয়াগ-প্রীতির কথা কাটাকাটি হয়।

পঞ্জাবের মেন্টরের পদ ছাড়তে পারেন শেহওয়াগ

পঞ্জাব ব্যাটিংয়ের সময় রবিচন্দ্রণ অশ্বিনকে তিন নম্বরে নামান শেহওয়াগ। তিনি শূন্য রানে আউট হয়ে ফেরেন। পরে পঞ্জাবও ম্যাচ হেরে যায়। যা নিয়ে নাকি প্রীতি প্রকাশ্যেই অসন্তোষ দেখান।

যার জেরে শেহওয়াগ এই আইপিএলের পরই পঞ্জাব দলের মেন্টরের দায়িত্ব ছেড়ে দিতে পারেন। প্রীতি শেহওয়াগের সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ দেখান, প্রশ্ন তোলেন বলে বিরক্ত হয়েছেন শেহওয়াগও।

সেই ম্য়াচে করুণ নায়ার, মনোজ তিওয়ারীদের আগে অশ্বিন নামেন। সেই নিয়ে প্রীতি প্রশ্ন করলেন শেহওয়াগ মাথা ঠান্ডা রেখেছিলেন, তবে পরে নিজের মতো করে যুক্তি সাজান। তবে এটাই প্রথম নয়, এর আগেও শেহওয়াগের সঙ্গে প্রীতির কথা কাটাকাটি হয়েছে। ক্রিকেটীয় বিষয়ে প্রীতির নাক গলানো নিয়ে শেহওয়াগও বিরক্তি লুকিয়ে রাখেননি। বুঝিয়ে দিয়েছেন, তিনি যেমন প্রীতির বিষয়ে নাম গলান না, তেমনই প্রীতিও যেমন ক্রিকেটীয় বিষয়ে বেশি মাতামাতি না করেন।

যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি শেহওয়াগ বা প্রীতি কেউই। পঞ্জাব দলের তরফে আর এক মালিক মোহিত বর্মন দাবি করেছেন, কোনও সমস্যা নেই। যদিও তাতে জল্পনার অন্ত নেই। রাজস্থানের কাছে ১৫ রানে পঞ্জাবের হার মেনে নিতে পারেননি প্রীতি। রাজস্থান ১৫৮ তুললে প্রীতির পঞ্জাব ১৪৩-এ থামে।

পঞ্জাব এই মুহূর্তে ১০ ম্যাচে ১২ পয়েন্টে দাঁড়িয়ে রয়েছে। শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে। সেই ম্যাচ জিতলে প্লে-অফের দিকে আরও এগিয়ে যাবে কংগ্রেস।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, May 11, 2018, 19:00 [IST]
Other articles published on May 11, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali