আইপিএলের নয়া কীর্তির সামনে দাঁড়িয়ে বিরাট কোহলি, মুম্বই ম্যাচেই ছুঁয়ে ফেলতে পারেন নয়া রেকর্ড

Posted By:

২০১৬ আইপিএল মরশুম ছিল বিরাট কোহলির। এক মরশুমে একা ৯৭৩ রান করেছিলেন তিনি। দলকে টেনে ফাইনালে তুললেও তা হারতে হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের কাছে। ফাইনালে হায়দরাবাদের ২০৮ রানের জবাবে ব্য়াঙ্গালোর থেমেছিল ২০০ রানে।

আইপিএলের নয়া কীর্তির সামনে দাঁড়িয়ে বিরাট কোহলি, মুম্বই ম্যাচেই ছুঁয়ে ফেলতে পারেন নয়া রেকর্ড

[আরও পড়ুন:রাস্তায় নেমে গলি ক্রিকেটে মাতলেন 'ক্রিকেট ঈশ্বর', দেখুন ভিডিও]

২০১৭ সালের আইপিএলে চোটের কারণে অনেকগুলি ম্যাচ কোহলি খেলেননি। মাঝে যখন ফিরে আসেন, ততক্ষণে আরসিবি অনেকগুলি ম্যাচ হেরে গিয়েছে। সেখান থেকে দলকে টেনে তুলতে পারেননি কোহলি।

এবছরও তিনটি ম্যাচ খেলে একটিতে জয় ও দুটিতে হারতে হয়েছে আরসিবি-কে। একমাত্র জয় এসেছে ঘরের মাঠে পাঞ্জাবের বিরুদ্ধে। কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের সঙ্গে হার হজম করতে হয়েছে।

এই অবস্থায় শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ওয়াংখেড়ের মাঠে নতুন অগ্নিপরীক্ষা কোহলি ব্রিগেডের। দলের পাশাপাশি কোহলির সামনেও নতুন কীর্তি অপেক্ষা করছে। আজই সুযোগ রয়েছে সুরেশ রায়নাকে টপকে আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার।

সুরেশ রায়না ১৫৮টি ইনিংস খেলে ৪৫৪৪ রান করেছেন। তিনিই আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহক। এদিকে বিরাট কোহলি ১৫২টি ইনিংস খেলে ৪৫২৭ রান করেছেন। রায়না চোটের জন্য দুটি ম্যাচ খেলছেন না। ফলে এদিন মাত্র ১৮ রান করলেই কোহলি টপকে যেতে পারবেন রায়নাকে। এদিন না পারলেও এই মরশুমের শেষে কোহলি রায়নাকে টপকে যাবেন তা আশা করাই যায়।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, April 17, 2018, 13:41 [IST]
Other articles published on Apr 17, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali