মন ভালো নেই নেইমারের, চোট কাটানোর লড়াই লড়ছেন সাম্বা তারকা

Posted By: Debalina Dutta

বিশ্বকাপের ঠিক ১০০ দিন বাকি এই অবস্থায় নেইমার কী আদৌ খেলতে পারবেন কিনা তা নিয়ে উঠেছে প্রশ্ন। তবে যেদিন তাঁর দল মাঠে নামছে চ্যাম্পিয়ন্স লিগের মরণ বাঁচন ম্যাচ খেলতে সেসময় বেলো হরাইজেন্তেতে পায়ের চোট সারাচ্ছেন নেইমার।

মন ভালো নেই নেইমারের, চোট কাটানোর লড়াই লড়ছেন সাম্বা তারকা

[আরও পড়ুন: সমালোচকদের একহাত বিরাটদের হেড স্যারের, অধিনায়ক ইমরানকে মনে করাচ্ছেন কোহলি মত শাস্ত্রীর ]

দামীতম প্লেয়ারকে নিয়ে এতই বিতর্ক যে তাঁর যেমন চোট আঘাতের কষ্ট রয়েছে তারওপর বিতর্ক তার কষ্ট আরও বাড়াচ্ছে নিঃসন্দেহে। সফল অস্ত্রোপচার করা হয়েছে। ফেব্রুয়ারি মাসের ২৫ তারিখ মার্সেইয়ের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। ব্রাজিলে মেটাটারসেলের অস্ত্রোপচারের হয় সাম্বা তারকার।

অস্ত্রোপচারের পর বেলো হরাইজেন্তেতে চলে গেছেন নেইমার। সেখানেই রিহ্যাব পর্বে ঢুকে যাচ্ছেন সাম্বা তারকা। স্যান্টোসে কেরিয়ারের শুরুর সময় থেকে যে ফিজিওথেরাপিস্ট রাফায়েল মার্টিনি তাঁকে নজরে রাখবেন। তিন মাসের মধ্যে নেইমার ফিট হয়ে যাবে আশা করছে ওয়াকিবহালমহল।

মন ভালো নেই নেইমারের, চোট কাটানোর লড়াই লড়ছেন সাম্বা তারকা

জুনের ১৭ তারিখ সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে এবারের বিশ্বকাপে অভিযান শুরু করবে। ফলে ঠিক সেসময়টাতেই সেরে উঠতে চলেছেন ব্রাজিলের তারকা স্ট্রাইকার।

নেইমার নিজেও চাইছেন যেভাবে হোক সুস্থ হয়ে রাশিয়ায় বিশ্বযুদ্ধের জন্য নিজেকে তৈরি করতে। ব্রাজিল বিশ্বকাপে জুনেইগার ট্যাকেলে মাঝপথেই বিশ্বকাপ অভিযান শেষ হয়েছিল নেইমারের। তাই এবার আর চোটের ছায়া থেকে বেরিয়ে আসতে চাইছেন নেইমার।

[আরও পড়ুন:নেইমার নেই, পিএসজি -র ভরসা ডি মারিয়া, রোনাল্ডো-বেলরা দেখছেন কোয়ার্টারের টিকিট ]

Story first published: Tuesday, March 6, 2018, 18:00 [IST]
Other articles published on Mar 6, 2018
+ আরও
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali