সাইনা -র বিস্ফোরক টুইট, ক্ষুব্ধ ভারতের তারকা শাটলার

Posted By: Debalina Dutta

সাইনা নেহওয়াল এবার আর নিজের ক্ষোভ নিজের মধ্যে রাখলেন না। এবারের টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করলেন।

সাইনা -র বিস্ফোরক টুইট, ক্ষুব্ধ ভারতের তারকা শাটলার

সাইনা লিখেছেন, ভারত থেকে অস্ট্রেলিয়া যাওয়ার সময় তাঁর বাবা দলীয় আধিকারিক হিসেবে তাঁদের সঙ্গে ছিলেন। বাবার পুরো খরচও দেন তিনি। এরপরেও গোল্ড কোস্ট গেমস ভিলেজে আসার পর দেখা গেল আধিকারিক তালিকায় তাঁর বাবার নাম নেই। সাইনার সঙ্গে তিনি থাকতেও পারবেন না।

এর জবাবে ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশন টুইট করে বলেছে, হরবীর সিংহ অতিরিক্ত আধিকারিক হিসেবেই ভারতীয় দলে জায়গা পেয়েছেন। কিন্তু আগেই পরিষ্কার করে দেওয়া হয়েছে, যে গেমস ভিলেজে থাকার অনুমতি নেই তাঁর।

সাইনার বাবা হরবীর সিংহ নেহওয়াল, তাঁর সঙ্গে প্রায় সমস্ত টুর্নামেন্টেই সফর করেন। তারজন্য়েই তাঁকে আধিকারিক হিসেবে নিয়ে যাওয়ার ভাবনা কার্যকর হয়েছিল। আইওএ- আসলে সঠিকভাবে বিষয়টি নিষ্পত্তি না করায় এভাবে বিপর্যয়ের শিকার হয়েছেন সাইনার বাবা।

কমনওয়েলথ গেমসের নিয়মবিধি অনুযায়ি, খেলোয়াড়দের প্রশিক্ষণ সহযোগী ও ব্যক্তিগত প্রশিক্ষক গেমস ভিলেজে থাকতে পারবেন না। এ জন্য দরকার গেস্ট পাস।

সাইনা কমনওয়েলথ গেমস ফেডারেশনকেও ট্যাগ করেছেন টুইটে, বলেছেন, তাঁর বাবা তাঁর ম্যাচ দেখতে পারবেন না, তাঁর সঙ্গে থাকতেও পারবেন না, এ কী ধরনের আচরণ, বাবা তাঁর সঙ্গে প্রতিটি টুর্নামেন্টে যান, তাঁর সমর্থন তাঁর কাছে জরুরি তাঁকে আগে এ ব্যাপারে জানানো হয়নি কেন সেই প্রশ্নও তুলেছেন তিনি।

সাইনার সঙ্গে যেরকম বাবা যান ,তেমনি সিন্ধুর সঙ্গে তাঁর মা যান। আর এঁরা সকলেই নিজেরা নিজেদের খরচ বহন করেন। সাইনার সেটাই আরও অভিযোগ যে পুরো খরচ দেওয়ার পরও কেন তাঁর বাবা তাঁর সঙ্গে থাকতে পারবেন না।

Story first published: Tuesday, April 3, 2018, 19:00 [IST]
Other articles published on Apr 3, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali