বিশ্বখ্যাত এই গলফারকে জীবনের টিপস দিলেন পৃথিবী খ্যাত এই পর্ণস্টার

Posted By: Debalina

টাইগার উডস- রঙিন , বিতর্কিত, এবং সবার ওপরে প্রতিভাবান। রঙিন টাইগারের সঙ্গে বিভিন্ন বম্বশেলকে নিয়ে সংবাদমাধ্যমে শিরোনাম হিট করেছে। তবে এবার শিরোনামে এলেন মিয়া খালিফাকে সঙ্গে নিয়ে।

বিশ্বখ্যাত এই গলফারকে জীবনের টিপস দিলেন এই পর্ণস্টার

সম্প্রতি একটি শো শুরু করেছেন লেবানিজ পর্ণস্টার মিয়া খলিফা। তাঁর শো -য়ে বিভিন্ন বিতর্কিত বিষয় থাকে। তবে টাইগারকে গলফ ছাড়ার যে পরামর্শ মিয়া সুন্দরী দিয়েছেন তাতে রীতিমতো শোরগোল পড়ে গেছে। মিয়া খলিফা
বিশ্বখ্যাত এই গলফারকে জীবনের টিপস দিলেন এই পর্ণস্টার

টাইগারের নাম নিয়ে বলেছেন,' তুমি অনেক পিছিয়ে পড়েছ। এগিয়ে থেকেই শেষ করো। সম্মানের সঙ্গে অবসর নাও।'
বিশ্বখ্যাত এই গলফারকে জীবনের টিপস দিলেন এই পর্ণস্টার

শুধু এটুকুতেও থামেননি তিনি। তাঁর সোজাসাপ্টা পরামর্শ 'তোমার কামব্যাকের কোনও প্রয়োজন নেই। প্রেসিডেন্টের মতো জীবন উপভোগ করো।'

চোটের কারণে দীর্ঘ সময় ধরে গলফ কোর্টের বাইরে রয়েছেন টাইগার। দিন কয়েক আগেই সেই ক্ষতস্থানে অস্ত্রোপচারও হয়েছে। গত ২৪ মাসে মাত্র ৬টি প্রতিযোগিতাতে অংশগ্রহন করতে পেরছেন তিনি। এবার তাঁর কামব্যাক নিয়ে আলোচনা শুরু হতেই, ফের নয়া বিতর্কের সম্মুখীন টাইগার উডস।

বিভিন্ন সময় খবর শিরোনামে থাকা টাইগার কিছুদিন আগেই অনিয়ন্ত্রিত ড্রাইভিংয়ের জন্য দোষী সাব্যস্তও হয়েছেন টাইগার উডস। মিয়া টাইগারকে নিয়ে এতটাই চিন্তিত যে এইসব পরামর্শ তিনি ফ্রি-তেই দিচ্ছেন টাইগারকে। কারণটা আসলে সারা দুনিয়া এই পর্ণ স্টারের ফ্যান হলেও তিনি যে টাইগারের ফ্যান।

Story first published: Friday, November 3, 2017, 16:16 [IST]
Other articles published on Nov 3, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali