ফের সঙ্কটের ইঙ্গিত বিসিসিআইয়ে! রাজীব শুক্লা, অমিতাভ চৌধুরীদের ছেঁটে ফেলতে সুপ্রিম কোর্টে রিপোর্ট

Posted By:

বিসিসিআই কর্মকর্তাদের নিয়ে কড়া র্রিপোর্ট জমা করল ক্রিকেট প্রশাসক কমিটি। মেয়াদ উত্তীর্ণ প্রশাসকদের সরাসরি ছেঁটে ফেলতে সুপ্রিম কোর্টে রিপোর্ট পেশ হল। রিপোর্টে স্পষ্ট বলা হয়েছে, কিছু প্রশাসক নিয়মানুযায়ী পদে থাকার মেয়াদ সম্পূর্ণ করে ফেলেছেন।

রাজীব শুক্লা, অমিতাভদের ছেঁটে ফেলতে সুপ্রিম কোর্টে রিপোর্ট

ক্রিকেট প্রশাসক কমিটির দুই কর্তা বিনোদ রাই ও ডায়না এদুলজি বৃহস্পতিবার তাদের সপ্তম স্ট্যাটাস রিপোর্ট জমা করেছেন। সেখানেই সুপারিশ করা হয়েছে বর্তমান কার্যনির্বাহী সভাপতি সিকে খান্না, সম্পাদক অমিতাভ চৌধুরী ও কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরীকে সরিয়ে দেওয়ার জন্য।

এর পাশাপাশি ক্রিকেট প্রশাসক কমিটি আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লাকেও সরিয়ে দিতে সুপারিশ করেছে। রাজীব বহুদিন ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িয়ে রয়েছেন। আইন অনুযায়ী তার মেয়াদ বহুদিন হল শেষ হয়ে গিয়েছে বলে রিপোর্টে বলা হয়েছে।

সুপ্রিম কোর্ট নিযুক্ত ক্রিকেট প্রশাসক কমিটির সঙ্গে বোর্ড কর্তাদের সম্পর্ক প্রথম থেকেই তলানিতে। প্রশাসক কমিটি বারবার অভিযোগ করে এসেছে যে লোধা কমিটির সুপারিশ কার্যকর করতে বিসিসিআই কর্তারা গড়িমসি করে চলেছেন। এই নিয়ে বহুবার সুপ্রিম কোর্টে অভিযোগ জানানো হয়েছে। এবার শীর্ষ বোর্ড কর্তাদের সরিয়ে দেওয়ার সুপারিশে নতুন কী নাটক শুরু হয় সেটাই এখন দেখার।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, March 9, 2018, 9:57 [IST]
Other articles published on Mar 9, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali