শামি-হাসিনের ব্যক্তিগত জীবনে ঢুকবে না বিসিসিআই, সাফ কথা রাজীব শুক্লা

Posted By: Debalina Dutta

ক্রিকেটার শামির ব্যক্তিগত জীবন নিয়ে মাথা ঘামাবে না ভারতীয় বোর্ড। এমনটাই পরিষ্কার করে জানিয়ে দিলেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা। এখনও মহম্মদ শামির ক্রিকেট ভবিষ্যত নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়নি। তবে রাজীব শুক্লার কথা থেকে যা বোঝা যাচ্ছে তাতে শামির বিরুদ্ধে ওঠা পাকিস্তানি মহিলার সঙ্গে আর্থিক লেনদেনের বিষয়টিতে যদি ক্রিকেটীয় স্বার্থ ক্ষুণ্ণ হয় তাহলেই একমাত্র কোনও পদক্ষেপ নেবে বিসিসিআই।

শামি-হাসিনের ব্যক্তিগত জীবনে ঢুকবে না বিসিসিআই

তবে পুরো বিষয়টিই নির্ভর করছে বোর্ডের দুর্নীতি দমন শাখার তদন্ত রিপোর্টের ভিত্তিতে। শামির বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে খুনের চেষ্টা, সাংসারিক অশান্তি, বিবাহ বহির্ভূত সম্পর্কের একাধিক অভিযোগ রয়েছে।

বিসিসিআইয়ের সহ সভাপতি জানিয়েছেন, 'নীরজ কুমারের প্রতিনিধিত্বে মহম্মদ শামির বিষয়টি খতিয়ে দেখছে , ওরা তদন্ত করে তার রিপোর্ট দেবে। আমরা অপেক্ষায় রয়েছি, খুব তাড়াতাড়িই রিপোর্ট পেয়ে যাব। '

শামি-হাসিনের ব্যক্তিগত জীবনে ঢুকবে না বিসিসিআই

এদিকে ইতিমধ্যেই আলিশবার সঙ্গে কথা বলেছে তদন্তকারী দল। যেটুকু জানা যাচ্ছে আলিশবা জানিয়েছেন তিনি দুবাইতে মহম্মদ শামির সঙ্গে দেখা করেছিলেন। তবে তাঁর বিরুদ্ধে পাকিস্তানি এই মহিলার থেকে টাকা লেনদেনের যে কারণ তুলে ধরা হয়েছে তা অবশ্য মহিলা অস্বীকার করেছেন। শামির স্ত্রী-ই সর্বসমক্ষে এই আলিশবার নাম নিয়ে আসেন। তিনি জানিয়েছিলেন এই পাকিস্তানি মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে মহম্মদ শামির। এদিকে এই বিষয়ে আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা জানিয়ে দিয়েছেন, 'আমরা ওঁর ব্যক্তিগত বিষয়ে চিন্তিত নই। যত তাড়াতাড়ি নীরজ কুমার তাঁর রিপোর্ট দেবেন তার ভিত্তিতে আমরা সিদ্ধান্ত নেব। এখনও তদন্ত চলছে। এটা নীরজ কুমারের দায়িত্ব বিষয়টি নিয়ে তদন্ত করা। '

হাসিন আসলে ইঙ্গিত দিয়েছিলেন এই আলিশবার সঙ্গে ভারতীয় স্পিডস্টারের সম্পর্কের জেরে অনেক কিছুই হতে পারে। তার ওপর মেয়েটির পাকিস্তান -দুবাই যোগ রয়েছে। এইপরেই ক্রিকেট অ্যাডমিনিসট্রেটর কমিটির প্রধান বিনোদ রাই শামির কান্ডটি তদন্তের দায়িত্বভার বোর্ডের দুর্নীতি দমন শাখার ওপর তুলে দেন।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, March 22, 2018, 10:01 [IST]
Other articles published on Mar 22, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali