দেশে ফিরলেন না ধর্ষণে অভিযুক্ত সৌম্যজিৎ

Posted By: Debalina Dutta

জার্মানির ব্রেমনে টুর্নামেন্ট খেলার মধ্যেই দেশে ঘটে যাওয়া ঘটনাক্রম সম্পর্কে আপডেট হচ্ছিলেন। আর তারই অনুক্রম হিসেবে দেশে ফিরলেন না সৌমজ্যিত ঘোষ।

দেশে ফিরলেন না ধর্ষণে অভিযুক্ত সৌম্যজিৎ

ব্রেমনে ভারতীয় দলের যে যে টেবলটেনিসে খেলোয়াড় অংশ নিয়েছিলেন তারা সকলেই ফিরে এলেও সৌম্যজিৎ ঘোষ জানিয়েছেন তিনি অসুস্থ তাই এই মুহূর্তে তিনি দেশে ফিরতে পারছেন না। ভারতীয় টিটি ফেডারেশনকে নিজের করা মেলে সৌম্যজিৎ জানিয়েছেন তাঁর অসুস্থতার কথা। পাশাপাশি নাকি কিছু প্রামাণ্য ডকুমেন্টসও পাঠিয়েছেন।

এদিকে ওয়াকিবহাল মহলের ধারণা যেহেতু তার বিরুদ্ধে পসকো ধারায় ধর্ষণের মামলা রুজু হয়েছে, তাই দেশে ফিরলেই গ্রেফতারি এড়াতে পারতেন না সৌম্যজিৎ। আর সেই কারণেই নাকি সৌম্যজিৎ দেশে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন।

দিন কয়েক আগে বাংলার এই অলিম্পিয়ানের বিরুদ্ধে ধর্ষণের মামলা এই রুজু করেছিলেন এক তরুণী। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগের ওঠা ছাড়াও নাবালিকাকে দিয়ে গর্ভপাত করানোর অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। মেয়েটির পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে সে সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ওই মহিলা।

তার দায়ের করা এফআইআরের ভিত্তিতেই এই মহূর্তে বেশ চাপে সৌম্যজিৎ। কমনওয়েলথ গেমসের টিটি প্লেয়ারের তালিকা থেকে তার নাম বাদ দিয়ে দেওয়া হয়েছে। অনির্দিষ্ট কালের জন্য সাসপেন্ডও করে দেওয়া হয়েছে তাঁকে।

Story first published: Monday, March 26, 2018, 11:15 [IST]
Other articles published on Mar 26, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali