অভিযুক্ত সৌম্যজিতের ওপর চাপ বাড়াতে অভিযোগকারিণীর দেখা মমতা-র সঙ্গে

Posted By: Debalina Dutta

হাসিন জাহানের পথেই হাঁটছেন সৌম্যজিৎ ঘোষের বিরুদ্ধে অভিযোগ আনা তরুণী। এবার তিনি দ্বারস্থ হলেন মমতা বন্দোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছেন তিনি। সোমবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখাও করেন তিনি।

অভিযুক্ত সৌম্যজিতের ওপর চাপ বাড়াতে অভিযোগকারিণীর দেখা মমতা-র সঙ্গে

সৌম্যজিৎ ঘোষের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগকারিনী এদিন মমতা বন্দোপাধ্যায়কেও ঠিক একইভাবে পুরো বিষয়টি বলেছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন সৌম্যজিৎ কেন গ্রেফতার হচ্ছেন না। তিনি আরও বলেছেন সৌম্যজিৎ কী প্রভাবশালী বলে পার পেয়ে যাবেন এরকম কড়া প্রশ্নও তুলেছেন অভিযোগকারিনী।

তবে মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে কথা বলে খুশি তিনি। জানিয়েছেন মুখ্যমন্ত্রী তাঁকে আশ্বাস দিয়েছেন। বলেছেন পুলিস পুরো বিষয়টি খতিয়ে দেখছে। তারা তদন্তে যা ফল পাবে তাতে কাউকে রেয়াত করা হবে না। পাশাপাশি তিনি আশা দিয়েছেন সুবিচার পাবেন অভিযোগকারিণী।

অভিযুক্ত সৌম্যজিতের ওপর চাপ বাড়াতে অভিযোগকারিণীর দেখা মমতা-র সঙ্গে

এদিকে দিন কয়েক আগেই জার্মানির ব্রেমনে টুর্নামেন্ট খেলার মধ্যেই দেশে ঘটে যাওয়া ঘটনাক্রম সম্পর্কে আপডেট হচ্ছিলেন। আর তারই অনুক্রম হিসেবে দেশে ফেরেননি সৌমজ্যিত ঘোষ। অভিযুক্ত টিটি প্লেয়ার জানিয়েছিলেন তিনি অসুস্থ তাই এই মুহূর্তে তিনি দেশে ফিরতে পারছেন না। ভারতীয় টিটি ফেডারেশনকে নিজের করা মেলে সৌম্যজিৎ জানিয়েছেন তাঁর অসুস্থতার কথা। পাশাপাশি নাকি কিছু প্রামাণ্য ডকুমেন্টসও পাঠিয়েছেন।

এদিকে ওয়াকিবহাল মহলের ধারণা যেহেতু তার বিরুদ্ধে পসকো ধারায় ধর্ষণের মামলা রুজু হয়েছে, তাই দেশে ফিরলেই গ্রেফতারি এড়াতে পারতেন না সৌম্যজিৎ। আর সেই কারণেই নাকি সৌম্যজিৎ দেশে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন।

Story first published: Monday, April 2, 2018, 16:32 [IST]
Other articles published on Apr 2, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali