রণবীর না থাকায় আইপিএল উদ্বোধনে ধাক্কা, বদলি হাজিরের ভাবনায় বিসিসিআই

Posted By: Debalina Dutta

মিলিয়ন ডলার ক্রিকেট টুর্নামেন্ট আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে এপ্রিলের ৭ তারিখ। একাদশতম আইপিএল নিয়ে ফ্যানরা প্রহর গোনা শুরু করে দিয়েছেন।

রণবীর না থাকায় আইপিএল উদ্বোধনে ধাক্কা, বদলি হাজিরের ভাবনায় বিসিসিআই

[আরও পড়ুন:নাইটদের অনুশীলন শুরু, ফোকাসে ট্রফি নিয়ে নতুন লড়াইতে কার্তিক]

সিএসকে ও আরআর অর্থাৎ চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়ালস নিজেদের দু'বছরের বিরতির পর ফেরত এসেছে আইপিএল। আইপিএলের প্রথম বছরের চ্যাম্পিয়ন রাজস্থান এবং আইপিএল ইতিহাসের সফলতম দল চেন্নাই সুপার কিংস। ফলে এই দুই দলের ফ্যানদের মধ্যে রয়েছে বাড়তি আগ্রহ।

এবারের উদ্বোধনী অনুষ্ঠানে অবশ্য শুরুর আগেই দুটি বড় বড় ধাক্কা খেয়েছেন আয়োজকরা। প্রথমত প্ল্যানিংয়ের গাফিলতির জেরে এবারের উদ্বোধনী অনুষ্ঠানে শুধুমাত্র দুই অধিনায়ক সশরীরে থাকতে পারবেন। তাঁরা হলেন মহেন্দ্র সিং ধোনি ও রোহিত শর্মা। বাকি ছয় অধিনায়ক ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে থাকবেন। তাঁদের রেকর্ডের ভিডিও বার্তা দেখানো হবে উদ্বোধনী অনুষ্ঠানে।

রণবীর না থাকায় আইপিএল উদ্বোধনে ধাক্কা, বদলি হাজিরের ভাবনায় বিসিসিআই

এদিকে এই অনুষ্ঠানে এই মুহূর্তে ভারতীয় হার্ট থ্রব রণবীর সিংয়ের পারফরম্যান্স দেওয়ার কথা থাকলেও সেটা হচ্ছে না। শারীরিক অসুস্থতার জেরে তিনি পারফর্ম করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এদিকে আয়োজকরা এই ধাক্কা সামাল দেওয়ার জন্য শেষবেলায় হৃত্বিক রোশনকে হাজির করার জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছেন।

তবে এঁরা না পারফর্ম করলেও, পরিণীতি চোপড়, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ -রা পারফর্ম করবেন।
প্রথম ম্যাচে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। এই ম্যাচের আগে হবে উদ্বেধনী অনুষ্ঠান। প্রায় ৯০ মিনিট ধরে চলবে অনুষ্ঠান। স্টার এবারেই প্রথম আইপিএল সম্প্রচার করবে। এছাডা়ও হটস্টার . কমে লাইভ স্ট্রিমিং দেখা যাবে। মোট বারোটি চ্যানেলে থাকবে অনুষ্ঠান। থাকবে বাংলাতে ও আইপিএল দেখার সুযোগ।

৯ টি ভ্যেনুতে ৫১ দিন ধরে চলবে আইপিএলে-র এই ক্রিকেট যজ্ঞ। যার পর স্থির হবে শ্রেষ্ঠত্বের মুকুট কে পড়বে।

[আরও পড়ুন:এই ক্রিকেটারকে নিয়ে 'মজা'! নতুন ভাষা শেখানোর চেষ্টা]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, April 3, 2018, 16:15 [IST]
Other articles published on Apr 3, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali